অনলাইনে ইনকাম করার জন্য সেরা ৩টি অ্যাপস

অনলাইনের এ যুগে কে না চায় অনলাইন থেকে টাকা ইনকাম করতে? আপনার বন্ধু বান্ধবদের মধ্যে এমন অনেকেই নিশ্চয় আছে যারা কিনা শুধু মাত্র তাদের হাতের ফোনটি দিয়ে ইনকাম করছে হাজার হাজার টাকা। তাদের দেখে আপনিও হয়তো ভাবছেন ইশ আমিও যদি ইনকাম করতে পারতাম।
অনলাইন ইনকাম অ্যাপস ২০২২
যাক আর চিন্তা ভাবনা করার প্রয়োজন নেই। আপনি সঠিক জায়গায় চলে এসেছেন। এই পোস্টে আমি এমন কিছু অ্যাপস আপনাদের সাথে শেয়ার করবো যেগুলো দিয়ে আপনি শুধুমাত্র আপনার হাতের স্মার্টফোনটি দিয়েই ঘরে বসে টাকা আয় করতে পারবেন, এরজন্য আপনার কোন কম্পিউটার বা ল্যাপটপের প্রয়োজন নেই।আমরা যারা এন্ড্রোয়েড ফোন ইউজ করি তারা নিশ্চয় Play Store সম্পর্কে জানি।

প্লে স্টোরে এমন অনেক অ্যাপস আছে যা দিয়ে আপনি ঘরে বসেই টাকা আয় করতে পারবেন। তবে প্লে স্টোরে থাকা সকল অ্যাপস কিন্তু আপনাকে টাকা পে করবে না, তারজন্য আপনাকে খুঁজে বার করতে হবে কোন অ্যাপসগুলো আসল এবং কোনগুলো ধোঁকাবাজ। তো বন্ধুরা আজকের এই পোস্ট থেকে আপনি তা জেনে নিতে পারবেন। তবে এসব অ্যাপস থেকে যে আপনি প্রচুর পরিমাণ টাকা আয় করতে পারবেন তা কিন্তু নয়। এসব অ্যাপসে কাজ করলে টাকা পাবেন ঠিকই কিন্তু পরিমাণে তা খুবই সামান্য। অর্থাৎ আপনাকে এগুলোতে অনেক সময় ব্যয় করতে হবে। তাই বলছি আপনি যদি অনেক বেশি টাকা ইনকাম করতে চান তাহলে এই পেস্ট আপনার জন্য নয়।

বেশি টাকা ইনকাম করতে চাইলে আপনি ইউটিউবিং, ফেসবুকে ভিডিও পেইজ ওপেন করা, ওয়েবসাইট তৈরি করে তা থেকে ইনকাম করা, ফ্রিল্যান্সিং, মার্কেটিং ইত্যাদি এসব কাজ করতে পারেন। তবে এসব কাজ করার জন্য নিশ্চয় আপনাকে অনেক এক্সপার্ট হতে হবে এবং অনেক কিছুর প্রয়োজন হবে। যেমনঃ ল্যাপটপ, কম্পিউটার, ক্যামেরা ইত্যাদি।

তাহলে বন্ধুরা চলুন আর সময় নষ্ট না করে শুরু করা যাক।

অনলাইনে টাকা আয় করার জন্য সেরা ৩টি অ্যাপস

১. Meesho
টাকা আয় করার জন্য এই অ্যাপসটি আসলেই অনেক ভালো। এটি মূলত একটি রিসেলিং অ্যাপস। এখানে বিভিন্ন প্রোডাক্ট,যেমনঃ শাড়ী, ব্লাউজ, জামা ইত্যাদি থাকবে য়েগুলো রিসেলিং করে আপনাকে টাকা আয় করতে হবে। ভালোভাবে কাজ করলে এই অ্যাপসটি থেকে সত্যি টাকা আয় করা যায়।
তো এই অ্যাপস থেকে টাকা আয় করার জন্য প্রথমেই এটি ডাউনলোড করে একটি একাউন্ট করে নিতে হবে। তারপর আপনি যে প্রোডাক্টটা রিসেল করতে চান সেটি সিলেক্ট করে এর একটা মূল্য নির্ধারণ করতে হবে। এবার আপনার প্রোডাক্ট এর লিংক বিভিন্ন সোশাল মিডিয়ায় শেয়ার করুন।
আপনার লিংক থেকে কেউ যদি প্রোডাক্ট অর্ডার করে তাহলে Meesho অ্যাপস কর্তিক সেই প্রোডাক্ট ডেলিভারি করে দেয়া হবে এবং সেখান থেকে আপনাকে কিছু টাকা বোনাস দেয়া হবে। আর এভাবেই এই অ্যাপস থেকে ঘরে বসে টাকা আয় করা যায়।

Download Meesho

২. Google Opinion Rewards

গুগল দ্বারা তৈরি এই অ্যাপসটিতে বিভিন্ন সার্ভেতে অংশগ্রহন করে টাকা আয় করা যায়। তবে এই অ্যাপসটি বিশ্বের সব দেশ থেকে ব্যবহার করা যাবে না।

বাংলাদেশ থেকে কিভাবে bit.ly লিংক ভিজিট করবেন?

টাকা আয় করার জন্য প্রথমে অ্যাপসটি ডাউনলোড করে নিন। এরপর কিছু ইনফরমেশন দিয়ে রেজিস্টার করে নিন। কাজ শেষ এবার প্রতি সপ্তাহে আপনাকে নতুন নতুন সার্ভে পাঠানো হবে, সেগুলোত জয়েন করে আপনি ১$ ডলার পর্যন্ত টাকা আয় করতে পারবেন। এবং প্রতি সপ্তাহে যখন সার্ভে আসবে তখন আপনাকে নোটিফিকেশন পাঠানো হবে। তাই সার্ভে মিস হয়ে যাবার সম্ভাবনা নেই।

Download Google Opinion Rewards

৩. Current Rewards

আপনারা হয়তো শুনে থাকবেন যে এখন গেমস খেলেও টাকা আয় করা যায়। এই অ্যাপসটি হলো এমন একটি অ্যাপস  যেটিতে গেমস খেলে আপনি টাকা আয় করতে পারবেন। তাছাড়া এতে গান শুনেও টাকা আয় করা যায় এবং এতে আছে রেফার করে আয় করার সুবিধা। এখানে আপনি রেফার করে ৫% পর্যন্ত বোনাস পাবেন। তো এক্সট্রা টাকা আয় করার জন্য অবশ্যই রেফার করা ভালো একটি উপায়। তাছাড়া Weekly Giveaway সহ আরো অনেক ফিচার আছে যেগুলো জয়েন করে আপনি আরো বেশি টাকা আয় করতে পারবেন। তো বন্ধুরা নিচের লিংক থেকে অ্যাপটা ডাউনলোড করে নিন।

Download Current Rewards

আজকের পোস্টটি এপর্যন্তই। পোস্টটা আপনাদের কেমন লাগলো কমেন্ট করে জানাতে ভুলবেন না। আর কোন সমস্যা হলেও কমেন্ট করতে পারেন। তাছাড়া এরকম আর্নিং অ্যাপস ও বিভিন্ন টিপস, ট্রিক্স পেতে প্রতিদিন আমাদের সাইটে ভিজিট করুন।