Blogger এ বানিয়ে নিন সুন্দর একটা Safelink Generator সাইট আর দ্বিগুণ টাকা আয় করুন

blogger safelink generator template

যারা ওয়েবসাইট চালায় বা অনলাইনে বিভিন্ন কাজ করে থাকে তারা অনেকে অনেক উপায়ে টাকা আয় করে থাকে। এর মধ্যে Safelink সাইটের মাধ্যমে আয় করা একটি সহজ উপায়।
বিশেষ করে মুভি ডাউনলোড সাইট গুলোতে Safelink এর ব্যবহার বেশি হয়ে থাকে। যাদের সাইটে মোটামুটি পরিমাণ ট্রাফিক বা ভিজিটর আছে তারা এই সিস্টেমে ভালো পরিমাণ টাকা আয় করতে পারবেন। যারা পোস্ট এর টাইটেল দেখে পোস্টে এসেছেন তারা নিশ্চই এ সম্পর্কে জানেন, তা নাহলে তো আর পোস্টে ক্লিক করতেন না।
আচ্ছা যাই হোক তারপরও অনেকে হয়তো জানেন না তাদের জন্য বলি।

Safelink Generator অনেকটা Url Shortener এর মত তবে এখানে একটা পার্থক্য আছে Url Shortener আপনাকে ডিরেক্ট যে লিংকটা শর্ট করেছেন ঐ লিংকে রিডাইরেক্ট করবে আর Safelink Generator আপনাকে প্রথমে ঐ ওয়েবসাইটে থাকা ১-২ টা পেইজে রিডাইরেক্ট করে তারপর ডেস্টিনেশন পেইজে নিয়ে যাবে।
এতে করে লাভ যা হয় তা হলো অনেকগুলো Ad impression পাওয়া যায় + কিছু ক্লিকও হয়তো আসে, এতে করে আরো বেশি Revenue পাওয়া যায়।

আর মুভি ডাউনলোড সাইটের কথা তো বলে লাভ নাই, তারা Safelink Generator এর রিডাইরেক্ট পেইজে এত পরিমাণ এডস দিবে যে আপনি কোনটা ডাউনলোড লিংক আর কোনটা এড এটাই বুঝতে পারবেন না, যার ফলে আপনি অনেক এডে ক্লিক করে ফেলবেন। ফলে ওরা অনেকগুলো ক্লিক পাবে এবং অনেক Revenue পাবে। তাছাড়া Popup এডস তো আছেই।

হুম যায়, তবে না করাই ভালো। কারন Safelink Generator সাইটে ডিরেক্ট ট্রাফিক আসে যার কারনে Invalid Traffic সমস্যা হতে পারে। তাছাড়া Safelink Generator সাইটে আপনি ডিরেক্ট Adsense এপ্রুভাল পাবেন না। আপনাকে আগে অন্য কন্টেন্ট দিয়ে ডোমেইন এপ্রুভ করিয়ে নিতে হবে।

এটা বানানো খুবই সহজ।
নিচের লিংক থেকে Safelink Blogger Template টা ডাউনলোড করে নিন। ডেমোও দেখে নিতে পারেন।

Download TemplateDemo

  1. প্রথমে ব্লগারে নতুন একটা Blog ওপেন করুন।
  2. এবার উপরে বাপ পাশে Option Icon এ ক্লিক করুন। এরপর Theme >> Edit HTML >>
    edit blogger theme html
  3. এবার এখানে অনেকগুলো কোড দেখতে পাবেন।
    edit blogger theme html
  4. সবগুলো কোড কেটে দিয়ে আমি যে Safelink Generator.txt ফাইলটা দিয়েছি তার সবগুলো কোড কপি করে এখানে বসিয়ে দিয়ে Save করুন।

কাজ শেষ, আপনার Safelink সাইট হয়ে গেলো। তবে এখনই Safelink কাজ করবে না। কারন সাইটে কোন পোস্ট নেই, এবার আপনার ইচ্ছামত ১-২ টা পোস্ট করুন। তারপর লিংক জেনারেট করতে পারবেন।

আশা করি বুঝতে পেরেছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট করুন।