নাজনীন মুন্নীর ভাইরাল ভিডিও ৭১ টিভির সাংবাদিক নাজনীন মুন্নী

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় টেলিভিশন চ্যানেল ৭১ টিভির সাংবাদিক নাজনীন মুন্নী গোপন একটি অশ্লীল ও আপত্তিকর ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পরে। এতদিন পর্যন্ত এই ভিডিও কে বা কারা ইন্টারনেটে ছড়িয়েছে তা সম্পর্কে কোন খবর জানা যাচ্ছিল না।

পরবর্তীতে নাজনীন মুন্নী তার এই গোপন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পরা বিষয়ে পুলিশের কাছে অভিযোগ জানান ও একটি মামলা করেন। নাজনীন মুন্নী অভিযোগ করেন তার যে আপত্তিকর ভিডিওটি ভাইরাল হয়েছে তা নাকি আসলে তার নয়, এটি কেউ এডিট করে তার নামে চালিয়ে দিয়েছে। তবে ভিডিওটি কি আসলেই তার নাকি তার নয় তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে যারা এই ভিডিও ফেসবুক সহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে তাদেরকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায় আটক হওয়া আসামি দুইজন। তারা নাকি এডিট করে নাজনীন মুন্নীর মাথা অন্য ছবিতে লাগিয়ে তা দিয়ে অশ্লীল ভিডিও বানিয়ে ইন্টারনেটে ছড়িয়ে দেয়।

নাজনীন মুন্নীর সেই ভাইরাল ভিডিও ৩২ সেকেন্ড ও ৭ মিনিট ৫৭ সেকেন্ডের ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পরে। তবে ইউটিউব এর বিভিন্ন চ্যানেলে নাজনীন মুন্নীর ৩২ সেকেন্ডের একটি ভিডিও বেশি ভাইরাল হয়। যা এখনও মুছে ফেলা যায় নি। তবে পুলিশ আসামিদেরকে আটক করলেও ভাইরাল হওয়া সেই ভিডিও কি ইন্টারনেট থেকে মুছে ফেলার কাজ চলছে নাকি অন্যকিছু তেমন কিছুই জানানো হয়নি।
[rb_related title=”আরো পড়ুন” total=”2″ style=”light”] ভাইরাল হবার পর থেকেই গুগল সহ, ফেসবুক, ইউটিউবে নাজনীন মুন্নীর সেই ভিডিও ব্যাপক ভাবে সার্চ করা হচ্ছে যার ফলে এটি আরও বেশি ভাইরাল হয়ে যায়। বন্ধুরা আমি জানি আপনিও তার সেই ভাইরাল ভিডিওটি খুঁজছেন, তা নাহলে আপনি আমাদের সাইটে আসতেন না। তো আজকে আমি আমার এই পোস্টে নাজনীন মুন্নীর সেই ভাইরাল ভিডিওর ডাউনলোড লিংক এড করে দিলাম। আপনি নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ভিডিওটি ডাউনলোড করে নিন।

নাজনীন মুন্নী ভাইরাল গোপন ভিডিওঃ

নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ভিডিওটি ডাউনলোড করে নিন। আপনার যদি ভিডিওটি ডাউনলোড করতে কোন সমস্যা হয় বা কিভাবে ডাউনলোড করতে হয় তা না বুঝেন তাহলে পোস্টের একদম নিচে একটা ভিডিও দেয়া আছে সেটা দেখে নিন, আশা করি বুঝতে পারবেন।


Leave a Reply

Back to top button